Intelligence Bureau Recruitment 2024 – ইন্টেলিজেন্স ব্যুরোতে ডেপুটি ডিরেক্টর পদে 21,6600 টাকা বেতনে কর্মী নিয়োগ।

অনেকেই চান উচ্চ বেতনের চাকরিতে যুক্ত হবেন আর ঠিক সে জন্যই (Intelligence Bureau Recruitment 2024) আপনাদের জন্য নিয়ে এল স্বপ্নের চাকরি। তবে যোগ্যতা থাকা সত্ত্বেও সঠিক সুযোগের অভাব থাকায় ভালো বেতনের চাকরিতে যুক্ত হওয়া হয় না। বর্তমানে চাকরিপ্রার্থীদের জন্য নতুন একটি সুযোগ হাজির করেছে ইন্টেলিজেন্স ব্যুরো (Intelligence Bureau Recruitment 2024)। কারণ সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। আবেদন জানানোর সুযোগ পাবেন সমস্ত যুবক যুবতীরা। এই চাকরিটি উচ্চ বেতনের চাকরি।

Intelligence Bureau Recruitment 2024 Apply Online

যদি আপনি যোগ্য হয়ে নিযুক্ত হতে পারেন তাহলে মোটা টাকার বেতন পাবেন। তারি পাশাপাশি রয়েছে সম্মান। ভালো চাকরিতে যুক্ত হওয়ার জন্য মনে প্রানে এতদিন চেয়ে এসেছিলেন, এবার আপনার সামনে খুলে গেল নতুন সুযোগ। তাহলে আর চিন্তা না করে নতুন নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জমা করুন। আপনাদের সুবিধার্থে আজকে প্রতিবেদনে সমস্ত তথ্য পুঙ্খানুপুঙ্খ ভাবে তুলে ধরা হলো।

  • ভ্যাকেন্সি ডিটেলস
  • শিক্ষাগত যোগ্যতা
  • বয়সসীমা
  • বেতন কাঠামো
  • আবেদন জানাবেন কিভাবে
  • আবেদনের সময়সীমা

ভ্যাকেন্সি ডিটেলস

সম্প্রতি ইন্টালিজেন্স ব্যুরোর (Intelligence Bureau Recruitment 2024) তরফে একটি নতুন নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। নোটিফিকেশন থেকে জানা যায়, ইন্টেলিজেন্স ব্যুরোতে ডেপুটি ডিরেক্টর / এক্সিকিউটিভ পদে কর্মী নিয়োগ হবে। সর্বমোট দুটি শূন্যপদের জন্য এই নিয়োগ প্রক্রিয়া।

যারা যোগ্য বলে বিবেচিত হবেন ও নিয়োগ পাবেন, তাদের উচ্চ বেতন দেওয়া হবে। তবে আবেদনের ক্ষেত্রে নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা ও বয়স রয়েছে। আবেদন যোগ্যতা এবং আবেদন পদ্ধতি আসুন জেনে নেওয়া যাক।

HS পাশ যোগ্যতায় 5000 শূন্যপদে সরকারি চাকরির সুবর্ণ সুযোগ। মাসিক বেতন 19,900

শিক্ষাগত যোগ্যতা

যারা এই (Intelligence Bureau Recruitment 2024) নিয়োগে অংশগ্রহণ করতে ইচ্ছুক, তারা আবেদনের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতার মাপকাঠি জেনে নিন। বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আবেদন জানাতে ইচ্ছুক প্রার্থীদের কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর ডিগ্রী প্রাপ্ত হতে হবে।

তার পাশাপাশি, উক্ত প্রার্থীকে ইন্টেলিজেন্স ওয়ার্ক/কাউন্টার ইনটেলিজেন্স/কাউন্টার টেরিরিজম ইত্যাদি ক্ষেত্রে পাঁচ বছরের অভিজ্ঞতা প্রাপ্ত হতে হবে। বিস্তারিত পড়ে নিন অফিসিয়াল নোটিফিকেশন থেকে।

বয়সসীমা

যারা (Intelligence Bureau Recruitment 2024) এই নিয়োগে অংশগ্রহণ করতে ইচ্ছুক, তারা আবেদনের ক্ষেত্রে বয়সসীমা মাপকাঠি জেনে নিন। নোটিফিকেশন থেকে জানা যায়, এখানে আবেদন জানাতে পারবেন সেই সকল প্রার্থীরা যাদের বয়স সর্বোচ্চ ৫৬ বছরের মধ্যে।

Aadhar Recruitment 2024 - আধার নিয়োগ ২০২৪

বেতন কাঠামো

এই (Intelligence Bureau Recruitment 2024) নিয়োগে যারা যোগ্য বলে বিবেচিত হবেন এবং শূন্যপদে নিযুক্ত হবেন, তাদের প্রত্যেক মাসে উচ্চ মানের বেতন দেওয়া হবে। নিযুক্তরা সপ্তম বেতন কমিশনের আওতায় ১৩১১০০/- টাকা থেকে ২১৬৬০০/- টাকার পারিশ্রমিক পাবেন প্রত্যেক মাসে।

আবেদন পদ্ধতি

উপরোক্ত যোগ্যতাগুলি বিবেচনা করে আপনি যদি এই নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থী হয়ে থাকেন, তবে আপনি অ্যাপ্লিকেশন ফর্মটি যথাযথভাবে ফিল আপ করে, তার সঙ্গে সমস্ত জরুরী ডকুমেন্ট যুক্ত করে, সেটিকে সঠিক সময়ের মধ্যে সঠিক ঠিকানায় পাঠিয়ে দেবেন।

আপনাকে অ্যাপ্লিকেশন ফর্ম যেখানে পাঠাতে হবে সেই ঠিকানা হল – (Joint Deputy Director/G-3, Intelligence Bureau, Ministry of Home Affairs, 35 SP Marg, Bapu Dham, New Delhi-110021)।

রাজ্য সরকারি প্রকল্পে 20,000 টাকা বেতনে জেলাস্তরে নতুন কর্মী নিয়োগ। আবেদন পদ্ধতি জেনে নিন

আবেদনের সময়সীমা

আপনি যদি এই নিয়োগে অংশগ্রহণের জন্য আবেদন জমা করতে চান, তাহলে ২৪ মে তারিখের আগে নিজেদের অ্যাপ্লিকেশন জমা করুন। কারণ এই সময়সীমার পর নতুন করে কোন অ্যাপ্লিকেশন জমা নেওয়া হবে না। আপনি চাইলে এই ওয়েবসাইট দিয়ে অনলাইনে আবেদন করতে পারেন।

Leave a comment